link href='http://fonts.googleapis.com/css?family=Source+Sans+Pro:200,300,400,600,700,900,200italic,300italic,400italic,600italic,700italic,900italic' rel='stylesheet' type='text/css'/> আমি, ভাবি আর বউ। ~ Bangla Choti >
Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Friday 5 September 2014

আমি, ভাবি আর বউ।

মেয়ে বেশ সুন্দর, মুখটা অপূর্ব সুন্দরলম্বা৫ফুট২.৫ইঞ্চি. একটু খাটোই, কিনতু বেশ স্লিম, সেজন্য ভালই লাগছিলোবিয়ের রাতে মেয়ের সাথে বেশ কথা হলো, আমি একটা ডিমান্ড রিং দিলামঅল্প সমযের মধেই দুজন এর প্রেম হলো, এরপর এর ঘটনা খুব অল্প, আমি মায়েকে চুমু খাওয়া শিখালামমালা বললো ওকে আগে এক বান্ধবী জোর করে চুমু খেয়েছেতখন এতো ভালো লাগেনিএরপর দুধু টেপা, পাছা টেপা, দুধু চোষা হলোআমার ধোন দেখতে চাইলো, আমি আমার টা বের করে ওর হাতে ধরিয়ে দিলামও যেনো একটা পাখির বাচ্ছাকে আদর করছে এমন করে হাত বলাতে লাগলোআমি দেখালাম কেমন করে ups and downs পুরুষরা করেতারপরও যখন আমার ধোন নিয়ে ব্যস্ত আমি ওর শাড়ি, ব্লাউস , ব্রা খুলে আমার বুকের মধ্যে নিয়ে কচলাতে লাগলামওর সারা শরীর এ চুমে খেয়ে ওকে পাগল করে চুদাচুদি করলামমালার সতী পর্দা ছিড়ে প্রথমবার একটু কষ্ট পেলেও অল্প সমযের মধেই আবার চুমুখেয়ে, দুধ টিপে আবার গরম করে ফেললামবললাম আর একবার করবা? দেখলাম, আমার ধোনটা ধরলোআমি বললাম, তুমি এবার ওপারে উঠে আমাকে চুদো, আমি ক্লান্তবউ কিছু বললোনা, আমার ধোনটা ধরে টেনে ওর ভোদার ঠোট এ এনে দিলোআমি আস্তে আস্তে ঠাপ দিতে লাগলামবউ জিগ্গেস করলো, গায় জোর নাইআমি 
বললাম তুমি ওপের এ উঠে আমাকে ঠাপাওও ওপের এ উঠে কঠিন ঠাপ শুরু করলোবুঝলাম ভালই মাল পেয়েছিদশবার চুদার পর হিসাব এগোলমাল যে গেলোমালা পরিস্কার করে এসে আমারে সাথে বিছানায় ঢুকে, আমার ধোন ওর গায়ে লেগে ওর দুধু, নরম শরীর আমার বুকের মধ্যে নারাচারা করেদুজনে গরম হয়ে চোষা শুরু করিঅবিলম্বে ঠাপ, ঠাপ, ঠাপ
শেষবার করার সময় আজান পরে গেলো, ও বললো আরনা এখনসকালে ঘুম দিয়ে দেরি করে উঠলে মানুষ হাসবেআমি কাপড় পরে ওকে জরিয়া ধরে শুলামকিছুক্ষণ পর দেকলাম ও আমাকে ঘুম থেকে ডেকে তুলছেসকাল ৮টাআমার সম্মধে একটু বলি, আমি খুব ভালো না দেকতে, লম্বা অনেক ৬ফুট ১ ইঞ্চি, কালোরং. ফুটবল খেলছি প্রথম division , নিলুনামএখন usa থাকি, কম্পিউটার engineer. আগে চুদাচুদি করেছি, ভাবি, খালা, ভাগ্নি, এবং এক বন্ধুর মাকে চুদেছিসবই usa তে থাকে, এরা স্বামীর চোদা না পেয়ে শক্ত ধোন পেলে চুদতে রাজিআমার একটা বদ স্বভাব আছে, আমি অল্প বয়সী মেয়ের চেয়ে বিবাহিত মেয়ে বেশি পছন্দ করি, ২বছর এর বিবাহিত মহিলাদের আমি চুদে অনেক মজা পাই, ওদের স্বামীরা চুদে, কচলে বেশ লদলদা বানিয়ে দেয়বিবাহিত মেয়েরা চুদতে জানে, চোদাতে ও জানেওই মাল পেলে আমি পাগল হযে যাই
আমার বিয়ে বাড়িতে আমি নতুন জামাই, অন্য মেয়ের দিকে তাকানো যায় নাবউ পাশে নিয়া খুব ভদ্রলোকের মতো ঘুরে বেড়ালাম সকাল এবেলা ১০টা এর দিকে আমি বউ নিয়ে passport অফিস এ গেলামপরিচত এক বন্ধুর মাধ্যমে খুব অল্প সমেয় কাজ হয়ে গেলো, বন্ধু বললো ১২টার সময় আয়, আমি লান্চ খায়াবো তোকে আর ভাবি কেআমি বললাম আজনা অন্য সময় আসবো, বন্ধু বললো তাহলে passport নাইবউ বললো অসুবিধা কি, আমি বললাম এতক্ষণ কি করবোও বললো চলো তোমাকে ফুচকা খাওয়াইdriver কে বললো চলো ফুচকার দোকানে যাইdriver এক দোকানের সামনে থামলোদেকলাম ওকে দোকানের sales বয়টা চেনেorder দিতে দিতে আর একটা গাড়ী এসে থামলো, একটা জানালা খুলে আরো ৩ টা বলে চিত্কার করলোআমার বউ দেকলাম বেশ খুশি হয়ে আরো৩ টার order করলোএবার গাড়ী থেকে নামলো ৩মহিলাবউ পরিচয় করে দিলোআমার বড় ভাবি, ছোট ভাবি আর আমার বোন, কাল রাতে সবার সাথে পরিচয় হয়েছে মনে আছেআমি বললাম, তোমার সাথে একরাত থেকে আমি দুনিয়ের সব মহিলাকে ভুলে গেছিসবাই হেসে উঠলোশালী এসে হাত ধরে বললো, আমাকেও? আমি বললাম না শুধু তুমি ছাড়া
বড় ভাবি বললো এবার আমার ওকে interview নিতে হবে, তোমরা দোকান এ যেয়ে খাবার নিয়া আস. সবাই দোকানে ঢুকলে বড় ভাবি বললো, কয় বার? আমি বললাম কি? বললো আমার ননদ কে, কয়বার করছেন? ভাই, মাল একটা পাইছেন, মাগিরে তো আমারই ধরতে ইছা করতো. এই রকম টসটসা মাল Dhaka খুব বেশি নাই. বুজলাম মহিলার পাস করা মুখ আর চেহারাটাও মাশাল্লা ভালো, লদলদা শরীর, লম্বা৫ ফুট৪ হবে. আমি দেখলাম মাছ লাফ দিয়ে আমার জালে উটছে, ছাড়া ঠিক হবে না. আমি বললাম, কালকে রাতেতো আমার মনে হচ্ছিলো আমি বোধ হয় সবচাইতে সুন্দরীকেই বিয়ে করিছে, এখন মনে হছে বিয়ে একটু দেরীতে করে ফেলেছি. ১নম্বরটা অন্য ঘরে চলে গেছে. অবস্য ভাগ পেলে অন্য ঘরে থাকলেও অপ্পত্তি নাই. উনি খুব জোরে হাসতে শুরু করলেন, বললেন সাহস কত আপনার আমার ননদকে কাল কে রাতে করে এখেন আমার দিকে তাকাচ্ছেনএখন বলেন কয় বার করছেন? আমি বললাম আপনিতো নাছর বান্দা, আমি কয় বার করছি তাতে আপনের কি? উনি বল্লেন, আপনার সম্মন্ধি (বৌএরবড়ভাই) কালকে রাতে আমার সাথে শুয়ে বল ছিলো আমার বোনটার এখন জানি কি হচ্ছে, পরের ঘরে দিয়ে শান্তি পাচ্ছিনাআমি বলেছি, তোমার বোন এখন স্বামীর বুকের মধ্যে শুয়ে আদর খাচ্ছেও বললো, ওরকম মেয়ে নাআমি বললাম, বাসর রাতের আগে আমিও ওরকম মেয়ে ছিলাম নাতুমি এক রাতে আমাকে বেহেয়া বানিয়ে দিয়াছএখন তোমার পাশে পাশে বুক উচু করে হাটি যাতে তুমি আমাকে ধরও বললো, তা ঠিকআমি বললাম ওরা এতক্ষণে ৩ বার করে ফেলেছে, এসো আমরা ও করিআমার কপাল, এক বার করেই ঘুম
আমি বললাম আপনারা কি করেছেন? এর মধ্যে driver চলে এলোভাবি বললো ন্যাকা, ৭ খন্ড রামায়ন পরে সীতা কার বাপ, please বলেন না কয় বার. আমি জানতে চাই আমার রেকর্ড ঠিক আছে কিনা? আমি বললাম আপনার রেকর্ড টা বলেন, তাহলে আমি বলবো আমি ভেঙ্গেছি কি নাউনি বল্লেন আপনি অনুমান করেন, আমি বললাম দাদা মনে হয় ৭বার ৮বার এর বেশি পারবে নাউনি বল্লেন, আপনি? আমি আপনার ননদকে ১৭ বার করিছি কিন্ত আপনি হলে আমি এ রেকর্ডটা ভাঙ্গতে পারবোবললো আপনি আমাদের বাড়িতে ফিরানী আসছেন পরশু দিনদেখা হবে, খুব ভালো লাগলোআমি বললাম আমার খুব ভালো লাগলো আপনার সাথে গল্প করেআমার শালী আমদের সাথে চলে এলোআমি লাঞ্চ করে বাসায় এসে ঘুম দিলামবউ দিনের বেলায় আমার কাছে খুব একটা এলোনাআমি অনেক ঘুম দিয়ে বিকেল ৫টার পরে বৌ এর ডাকে ঘুম ভাঙ্গলোশুনলাম বাবা ডাকছেন চা খাবার জন্যআমি বউকে জিজ্গেস করলাম রাতে প্লান কিও বললো খালার বাসায় dinner . আ মিজিজ্গেস করলাম কখন? ও বললো ৭টায় আমি চা খেয়, বাবা কে বললাম আমার গোসল করতে হবে, বের হবার আগেবাবা বল্লেন যাওআমি ইচ্ছে করে কিছু না নিয়া bathroom এ গেলামshave শুরু করতে বউ এলো ready হবার জন্য. আমি বউকে ধরলাম এবং বুকের ভিতর টেনে নিয়া কচলানো শুরু করলাম. প্রথম এ নানা বললেও একটু পরেই রেসপন্সে দিতে শুরু করলো. আমি আস্তে আস্তে লাংটা করে ফেললামভোদায় হাত দিয়ো দেখি জল থৈ থৈ করেবেশ কযেক minute পরে ওর মাল out হলোআমি তখনও শক্ত, আমি বললাম তোমার পাছা মানে anal চুদতে পারি? ও বললো ব্যথা না পেলে করতেপারো. আমি বললাম ব্যথা লাগতে পারে, এখন পাছা থাকবৌ এর বাল shave করে দিলামতারপর ওর ভোদাটা চুসতে শুরু করলামকিছুখন পরে ওর শীতকারে আমি তারাতারি জোরে music ছেরে দিলামও বললো আমাকে চোদো, সারা রাত চোদোআমি শুধু তোমার চুদা খাবোবড় ভাবি বলতো ওর এক বান্ধবীর husband ওকে চুষে দেয়, ও দাদা কে রাজি করাতে পারেনি চুসতেআমি অনেক লাকি, প্রথম দিনে আমার স্বামী আমাকে shave করে চুসে দিয়েছেআমি বললাম ভাবিকে আবার বলতে যেওনামালা বললো ভাবি মালটা কড়া না? আমি বেটা হলে ওকে চুদতামআমি বললাম তুমি কি লেসবিয়েন নাকি? ও বললো না, তোমাকে শুধু আমার মনের কথাটা বললামআমি বললাম হু, মহিলা সুন্দরীবউ বললো, জানো আমি ওকে নাংটা দেকেছিদাদা একদিন ওকে চুদে বিছানায় ফেলে office চলে গেছে, AC ছেরে কিছুক্ষন পরে শুয়ে ছিলোআমি ওর বেডরুম এ ঢুকে ওকে দেকেছিউপচে পরা যৌবন, আমি খুব কষ্টে ওর body তে হাত দেয়া থেকে নিজেকে নিবৃত করেছিতুমি পুরুষ মানুষ ওকে ঠিক মতো দেখলে তুমি ওকে চুদতে চাইবেও চুদার মতো মাল
আমি বললাম আমি ওর কাছ থেকে দুরে থাকবোও বললো, দেখো পুরুষ মানুষ যদি একটু ভাবি, শালীদের একটু চেখে দেখে আমার তাতে কোনো আপত্তি নাইকিন্তু ভালোবসতে হবে শুধু আমাকে, ওর কোনো ভাগ কাউ কে দিতে পারব নাতুমি যদি বড় ভাবিকে চুদতে চাও আমি ঠিক করে দেবোআমি মনে মনে বললাম আমি বোধ হয় ভুল শুনছিআমি আর কথা বাড়ালাম নাshower নিয়া কাপড় পরে বাইরে এসে বসলামবউ দেকলাম এক দামী লাল শাড়ি পরে ঝলমল করতে করতে বেরিয়ে এলো আমার বিয়ে হলো settled marriage , বাবা-মার পছন্দে, নাম মালা


Socializer Widget By Blogger Yard
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →

0 comments:

Post a Comment