link href='http://fonts.googleapis.com/css?family=Source+Sans+Pro:200,300,400,600,700,900,200italic,300italic,400italic,600italic,700italic,900italic' rel='stylesheet' type='text/css'/> বিয়ের আগেই চুদাচুদি শুরু ~ Bangla Choti >
Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Tuesday 2 September 2014

বিয়ের আগেই চুদাচুদি শুরু

বিদেশী ভাইকে চুদার ফল ।। আগুল গুলো ছিনেছেন ।।

আমি মুক্তা । এম সি কলেজ পড়ি এম এ তে , বয়স তখন ২৪, আমার আপার দেবর তালতো ভাই তখন ৩৭ । বিদেশ ছিল আমাকে দেখেই বিয়ে করার জন্য পাগল। অরসাথে অনেক ডেটিং হয় মাঝে মাঝে আমার বান্ধবী তমা থাকতো । পরে একজন আর একজন বোঝার সময় নেই কারন।
তখন হিন্দু অভিজিৎ বনিক নামে ছেলের সাথে এফেয়ার ছিল আমার সাথে মৌলভীবাজার ngo অফিসের job এবং ডেসটেনি ২০০০ কাজ করতাম আমারা একসাথে। বাংলাদেশ অনেক জায়গায় যেটাম কাজ /এনজয় করার জন্য অনেক বন্ধু সহপাটি হেলপ লাইন + করোস লাইন আমাদের অবৌধ সেক্স কখা জানন্ত অনেক D2K বন্ধু আমাকে বুঝাতেন। আমি ছিলাম মোহ মধো আসলে সবাই আমাকে ভোক করতঃ সে বন্ধুই অফিসে অফিসার কে আমার প্রতি লাগিয়ে আমাকে তাকে দিয়ে অনেক বার চুদিয়েছে। আসলে চরিত্র টাই খারাপ আমার তাই তো সবাই সোজুক নিল।
এর মধ্যে ইটায়ান সাইপ ভাই সাথে ১ বছর আগে সিলেটে ফুডের পরিক্ষা কথা বলে হোটেলে থাকি সে আমার মার সাথে কথাও বলেছে আমাকে বিয়ে করবে বলে কিন্তু সে ছিল বিবাহিত ও ফেসবুক পরিচয়। আমার ভাড়া বাসায় এসেছিল অনেক বার অনেকবার তার সাথে মাকে বলে বেড়িয়াছি রাত কাটায়ছি । কিন্তু সে বেইমানি ও প্রতারনা করে । যাক তার কথা, আসল কথায় আসি.........
তালতো ভাই (আপার বাসায়) প্রায়দিন ওদের বাসায় বেরাতে যেতাম। আমাকে রিক্সায় বেরাতে নিয়ে যেত। ও দেখতে সামলা সুন্দর, লম্বা। রিক্সার হুড তুলে দিল।। তারপর এক হাত আমার পিছন দিয়ে দিয়ে জরায় ধরল, আর এক হাত দিয়ে আমার দুধ টিপ্তে লাগল। দুই কালার চা যেতাম বি টি আর ই চা বাগান যেটাম বাগানে চা গাছের নিচে নিয়ে চুমু দিতে শুরু করল আমার ঠোটে , আমি ওকে ঝাপ্টে ধরলাম্।। তারপর আমকে নেংটা করে ফেলে ।। দুধ চুষতে আর টিপতে লাগল।। আমার আমি উত্তেজনায় ওর চুল আক্রে ধরলাম্ তারপর ও নেংটা হলো্। ওর ধোন বের হলে আমি দেখে এক্তু দমে গেলাম।। ওরকম লম্বা ছেলে তার ধোন এত ছোটো্ । ওর উত্তেজনা বেশি হয়ে গেছিলো আমকে আর আদর না করে পা ফাক করল,কনডম পরে নিল, ধোন ডুকালো, আমি এক্তু উউ করে উঠলাম... ভাবলাম যাক ধোন তো ছোটো হতেই পারে এটা কোনো বেপার না।। আমি সোনাটা আমার হাতের মুঠোয় ধরে সামান্য খেঁচে দিলাম। মানুষ দেখা আমরা কাপড় পরে নিলাম। অদের বাসায় চলে আসলাম রাত্র তাকলাম। ওদের বাড়িতে দুইদিকে ঘর ছিল আপা দোলা ভাই ঘর পাশের রুমে আমার যায়গা হল রাত্রে আমার xxx সাথে মোবাইল কথা চলছিল রাত্র ১২ হতে ৩টা হবে হটাৎ জানালায় শব্দ হল আমি ভয় পেয়ে যায় মোবাইল xxx বলি এদিকে আপা দোলা ভাই উঠে আসান আমি লাইন কেটে দেই আপাদোলা ভাই কেটা কেটা বলেন সব দেখে চলে যান তারা ও আমি ঘুমিয়া পরি আবার রাত্রে ৩ টা ২১ ফোন বাজনায় ঘুম বাঙ্গে দেখি তালতো ভাই ফোন কথা বলি সে আমাকে বলে জানালা খোল আমাকে দেখবে আমি খোলাম আসতে আসতে কথা বললাম পিচনের দরজা খোল আমি সি না বললাম অনেক অভিমান করে বলে খোল না হয় আজ শেষ আমাদের সম্পরক অনেক জরা জরি পর আমি খুলে দিলাম সে রুমে আমার পাশে যায়গা নিল এবং চুমু দিতে শুরু করল আমার ঠোটে আর এক হাত দিয়ে আমার দুধ টিপ্তে লাগল। আমি ওকে ঝাপ্টে ধরলাম্।। তারপর আমকে নেংটা করে ফেলে ।। দুধ চুষতে আর টিপতে লাগল।। আমার আমি উত্তেজনায় ওর চুল আক্রে ধরলাম্ তারপর ও নেংটা হলো্। এরপর সোনার মুন্ডিতে চুমু দিয়ে সোনাটা মুখে পুরে নিলাম। মুখে নিয়ে চুষতে সুরু করলাম আখাম্বা সোনাটা। তালতো ভাই মজা পেয়ে আমার মাথাটা উনার সোনার চেপে ধরলেন। আমি মুখ আগুপিছু করে সোনা চুষতে লাগলাম। তালতো ভাই আহহহ... উহহহ... করে সোনা দিয়ে আমার মুখে ঠাপাচ্ছিলেন। সোনাটা আমার গলায় গিয়ে ঠেকছিল। আমি জিহবা দিয়ে পুরো সোনা খুব সুন্দর করে চুষে দিলাম। আমরা দুজনেই তখন চরম উত্তেজিত। আমি সোনাটা ছেড়ে দিয়ে বিছানায় চিত হয়ে শুলাম দু'পা ফাঁক করে।
ভাইকে বললাম 'এবার আস আমার প্রাণের নাগর... আমার গুদ টা চুদে আমাকে ধন্য কর।' আমার মুখে এমন কথা শুনে সোনাটা বাগিয়ে এগিয়ে এলেন। বিছানায় হাঁটু গেড়ে বসে আমার পা দ'টো আরো ফাঁক করে উনার সোনার মুন্ডি দিয়ে আমার গুদের চেরা, ক্লিটরিসে ঘষতে লাগলেন। আমি আহহহ... অহহহহ... করে উঠলাম। এরপর উনি হঠাৎ করেই তালতো ভাই সোনাটা আমার গুদে ঢুকিয়ে দিলেন। সোনা খুব বেসি বড় না হওয়ায় আমার গুদটা বেশ টাইট ছিল। তাই ৮ ইঞ্ছি সোনাটা একবারে ঢুকে যাওয়ায় ব্যাথা অভিনয় করে ককিয়ে উঠলাম আমি। তালতো ভাই তখন সোনাটা বের করে আস্তে করে আবার ঢুকালে। এবার বেশ আমার টা অনেক পাক ছিল আরাম পেলাম না। উনি আস্তে সোনাটা আমার গুদে ঢুকাচ্ছিলেন আর বার করছিলেন। আমি গুদ দিয়ে ভাই সোনাটা চেপে ধরে আস্তে আস্তে তলঠাপ দিচ্ছিলাম। তালতো ভাই আমার উপর শুয়ে আমার পিঠের নিচ দিয়ে দু'হাত দিয়ে আমার কাঁধ আকড়ে ধরে হঠাৎ জোরে জোরে ঠাপানো শুরু করলেন । আমি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছিলাম আর খিস্তি দিচ্ছিলাম। আহহহ... অহহহ... উহহহমমমমম... ওহহহহহ... আরো জোরে জোরে ঠাপাও গো... চুদে আমার গুদটা ফাটিয়ে দাও... আমার গুদের জ্বালা মিটাও... আহহহ... অহহহ... ওওওওওহহহহ... আমার খিস্তি শুনে তালতো ভাই শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপানো শুরু করলেন। ঠাপের জন্য আমার দম প্রায় বন্ধ হয়ে আসছিল। আমি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছিলাম আর কোম্র দুলিয়ে দুলিয়ে তলঠাপ দিচ্ছিলাম। এভাবে ১৭ মিনিট ঠাপানোর পর তালতো ভাই উনার ঘন সাদা বীর্য আমার গুদে ঢেলে আমার বুকের উপর নেতিয়ে পরলেন। তালতো ভাই সোনাটা তখনও আমার গুদে ঢুকানো ছিল। আস্তে আস্তে নেতিয়ে যাওয়া সোনাটা গুদ দিয়ে কামড়ে ধরে উনার মাথাটা আমার বুকে চেপে ধরে আমি চোখ বন্ধ করে শুয়েছিলাম। খুব মজা তাই না ।। আমি বললাম হ্যাঁ। ও আমকে জরায় ধরে কিস করতে লাগলো্।
এরপর মাঝে মাঝেই সুযোগ পেলে আমাদের বা তাদের ঘর গিয়ে আমরা চোদাচুদি করতাম। আমার যৌবন যেন আবার নতুন করে জাগতে শুরু করছিল। অপূর্ণতা তালতো ভাই সফলভাবে মিটিয়ে দিছে। মাঝখানে প্রেগন্যান্ট হয়ে গেলে ক্লিনিক গিয়ে এবোরশন করায় আমি । এরপরও উনি কনডম ইউজ করাই আমিই কনডম ছারা করতাম না । পরে সে আর আমাকে বিয়ে করে নি । আসলে সে আমাক সলিট পায়নি তাই হয়তো ছেলেরাও বুঝতে পারে যানলাম ।।

Socializer Widget By Blogger Yard
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →

1 comments: