link href='http://fonts.googleapis.com/css?family=Source+Sans+Pro:200,300,400,600,700,900,200italic,300italic,400italic,600italic,700italic,900italic' rel='stylesheet' type='text/css'/> তমাকে প্রথম চোদা ~ Bangla Choti >
Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Thursday 28 July 2016

তমাকে প্রথম চোদা

Bangla Choti  আমার তখন তুমুল উত্তেজনা। কি করবো বুঝতেছিলামনা। তমা আমার শরীরের নীচে খুব মোচরামুচরি করছে। আমি কখনো বয়স্ক মহিলার সাথে এই কাজ করি নাই। তমার বয়স আমার চেয়ে কম পক্ষে পাচ বছর বেশী। এই বয়সের মহিলাদের শরীরে এত উত্তেজনা থাকার কথা না। কিন্তু তমা আমার নীচে বাইন মাছের মতো মোচর দিচ্ছে। আমার ইয়েটা এখনো গুতিয়ে যাচ্ছে ওর সোনার ছিদ্রে। যে কোন সময় ঘটে যাবে। বাংলা সাহিত্যের সবচেয়ে নামকরা এই সেলিব্রেটির দফারফা করে ফেলবে আমার শক্ত ধোনটা। এর আগে এটা দিয়ে যাদের ধোন আসা যাওয়া করেছে তারা সবাই কবি সাহিত্যিক। আমি ছাড়া সবাই বিখ্যাত। আমি আবারো চুমু খেতে শুরু করেছি। ঠোট দুটো চুষছি। ওর বুক দুটো থলথল করছে আমার বুকের সাথে লেপটে। আমি খামচে খামচে কচলাচ্ছি। ঘাড়টা বাকা করে দুধটা মুখে নিয়ে চুষছি। দুটো দুধকে হাতের দুই পাঞ্জা দিয়ে চেপে কাছে নিয়ে আসলাম। দুই বোঁটা কাছাকাছি। এবার মুখ নামিয়ে দুই বোঁটা একসাথে মুখে নিলাম। তমা আহ করে উঠলো সুখে। কামড়াতে থাকি দুই নিপলে একই সাথে। মুখের ভেতর দুটো নিপলকে মিলিয়ে দিলাম। চুষতে চুষতে আমি চরমে উঠে গেলাম। আর পারছি না। কনডমের গুষ্টি কিলাই। এমনি ঢুকাই দিই। ধোনটা পিছলা হয়ে ঢুকে যেতে চাইছে। আমি কোমরটা দিয়ে চাপ দিলাম। ফুস করে মাথাটা ঢুকলো। আরেকটু ঠেললাম। আরেকটু ঢুকলো। তমা আমার ঢুকানো টের পেয়ে নীচ থেকে ঠাপ মারতে শুরু করলো। মাগীর তর সইতেছে না। অনেকদিনের খিদা। ওর ঠাপ খেয়ে ধোনটা অর্ধেক ঢুকে গেল। এবার আমি একটু কোমর নাড়তেই ভুস করে পুরোটা ঢুকে গেল। পুরো ঢুকতেই এই মাগীর চেহারায় যে একটা কাম ফুটলো, সেটা ছবি তুলে রাখার মতো। তমা আসলেই মাল একখান। বুড়া বয়সে হলেও তারে একবার চুদে জীবনের আনন্দ পাওয়া যাবে। আমি আর দেরী করতে পারলাম না। থাপ থাপ থাপ, মারতে শুরু করলাম। অতি উত্তেজনায় আমার মাল আউট হয়ে যাবে যেন। আমি স্টার্ট স্টপ পদ্ধতি মেনে টুপ করে টেনে বের করে ফেললাম ধোনটা। তমা আর্তনাদ করে উঠলো। বললো, ঢুকাও ঢুকাও প্লীজ। জোরে মারো জোরে জোরে। আমি আবারো ঢুকালাম। এবার টাইম বাড়লো একটু। নইলে মাল আউট হয়ে যেতো। এখনো মনে আছে প্রথমবার যে মেয়েটার গায়ের উপর উঠছিলাম কিশোরী মেয়ে ছিল। তারে ঠেলতে ঠেলতেই মাল আউট। ঢুকানির আগেই। তখন সিস্টেম বুঝতাম না।  তমার ভেতরে ঢুকিয়ে কিছুক্ষণ না নড়ে চুপ করে শুয়ে থাকলাম। ওর ভেতরটা উত্তপ্ত। আমাকে চুপ করে ঢুকিয়ে বসে থাকতে দেখে তমা যোনী দিয়ে আমার লিঙ্গটাকে ভেতরে চাপ দিতে লাগলো। আমি এই জিনিস উপভোগ করি। মেয়েরা যৌনাঙ্গ দিয়ে পুরুষের অঙ্গকেচাপ দেয় খুব উত্তেজনায়। তমাকেও দিলাম। খাও সোনা। আমার ধোনটা তুমি খাও। তমা ফিসফিস করে বললো, মারো মারো মারো। আমাকে মেরে ফেলো। জোরে জোরে ঢুকাও। আমি বললাম একটা কবিতা শোনাও না। চুদতে চুদতে কবিতা শুনি। সে একটা কিল দিল আমাকে। বললো, চুদ চুদ চুদ। তোমরা ছেলেরা এটা কেন বলো? বাংলাটা ভালো না। ইংলিশে ফাক ফাক ফাক শুনলে ভালো লাগে। আমি তখন ফাক ফাক করে আবার ঠাপানো শুরু করলাম। এবার আর পারলাম না। দুমিনিট ঠাপানোর আগেই ভকত করে সমস্ত মাল বেরিয়ে গেল। আমি শেষ ঠাপটা দিয়ে ওর গায়ের উপর শুয়ে পড়লাম।
ভেতর থেকে ন্যাতানো নুনুটা তখনো বের করিনি। এখনি বের করবো। মাথা তুলে ওর মুখে চুমু খেয়ে গায়ের উপর থেকে নেমে যাবো, এমন সময় দেখি ওর চোখে ভীষণ এক হতাশা। এত তাড়াতাড়ি শেষ করা পছন্দ করেনি সে। সত্যি কথা হলো পাঁচ মিনিটের বেশী ঠাপানো সম্ভবও না। কনডম পরলে কিছু বেশী পারা যায়। কিন্তু প্রথম চোদায় এর চেয়ে বেশী থাকা যায় না। উত্তেজনা বেশী থাকে। ওকে যদি আরো পাচবার চুদে ফেলি তখন সময় বাড়বে। এখন তো ওর সেলেব্রেটি নগ্ন শরীর দেখেই আমার মাল আউট হতে চায়।  যে মেয়েকে আমি প্রতিদিন চুদি সে আমার পাশে নেংটো হয়ে শুয়ে থাকলে আমার খাড়া হবে না। কিন্তু যে মেয়েকে কোনদিন চুদিনি, ওয়েবক্যামে তার শুধু নগ্ন বাহু দেখেও দুবার হাত মারতে হয়। পুরুষের লিঙ্গের ধর্মই এটা। আচোদা শরীরের জন্য এটা কাদে। আমার নিয়মিত বান্ধবীগুলা ওয়েবক্যামে নেংটা হয়ে আমাকে কত রকম চেষ্টা করে, কিন্তু আমার খাড়া হয় না আজকাল। সেই প্রথম কদিন হয়েছিল। তসলিমার ক্ষেত্রে ওর গেঞ্জি পরা শরীর দেখেই আমি প্রথমবার হাত মেরে দিয়েছিলাম। বুকের মাত্র একাংশ দেখেছিলাম। আজ পুরোটা দেখেও অতটা উত্তেজিত হইনি। ওর হতাশা দূর করতে আমি ডান দুধে চাপড় দিয়ে বললাম, গিভ মি হাফ এন আওয়ার। আমার ঢুকবো।
তমা বললো, এরপর ওই মেডিসিনটা নিও।
আমি বললাম, আগে এমনি খেলি। পরে মেডিসিন। এখন আমি ওয়াশ করে আসি। তুমি আমাকে চুষবা এবার।
তমা বললো, তোমারটা এত কালো! ঘেন্না লাগে। এত কালো হয় কেন তোমাদের?
বললাম, বিদেশীদেরগুলো ফর্সা
বললো, তাই দেখেছি, ওদেরগুলো লাল টকটকে।
বললাম, আমাদের গায়ের রঙ কালো, তাই
বললো, গায়ের রঙের চেয়েও ওটা কালো। কেমন নেংটি ইদুরের মতো।
বললাম, তাহলে চুষবা না?
বললো, না চুষে উপায় আছে? ওটাকে তাজা করতে হলে চুষতে তো হবেই, যাও ধুয়ে আনো
আমি টয়লেটে ঢুকে পড়লাম। দরোজা বন্ধ করার আগে বিছানায় তাকিয়ে দেখলাম, দশাসই নগ্ন শরীর নিয়ে বাংলাদেশের এই মহিলা সাহিত্যিক শুয়ে আছে। তার সোনার বাল এখান থেকেও দেখা যাচ্ছে। ভেবে অবাক হই ওই যোনীতে আমি একটু আগে ঢুকিয়ে দিয়েছি আমার এটা। ভেবে আবারো উত্তেজনা জাগলো। বিশাল দুটো উরু তমার। পাছাও সেই রকম। আমি ভালো করে ওয়াশ করতে শুরু করলাম আমার নেতানো লিঙ্গটা। আজ সারাদিনরাত ব্যস্ত থাকবে এটা।

Socializer Widget By Blogger Yard
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →

0 comments:

Post a Comment