link href='http://fonts.googleapis.com/css?family=Source+Sans+Pro:200,300,400,600,700,900,200italic,300italic,400italic,600italic,700italic,900italic' rel='stylesheet' type='text/css'/> মেয়েদের চুদে সুখ দেয়া হবে কি করে জানবেন ~ Bangla Choti >
Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Friday 31 October 2014

মেয়েদের চুদে সুখ দেয়া হবে কি করে জানবেন




এক দিন আমি এক মেয়েকে সরাসরি প্রস্তাব দিলাম আমার সঙ্গে প্রেম করার জন্য, খুব স্বাভাবিক ব্যপার সে না বললো l আমি আবার দুদিন পর ওকে বন্ধুত্বর প্রস্তাব দিলাম কিন্তু এবার আমি আমার মটর সাইকেলে ছিলাম আর তাকে আমার সঙ্গে বাইরে খাবার জন্য বললাম l এবার সে হাঁ বললো, আর আমি ওর সঙ্গে ডেটিং মনে করে রেস্টুরেন্টে খেতে চলে গেলাম l এবার সে আমাকে পছন্দ করলো কিন্তু তবুও প্রেমের প্রস্তাব স্বীকার করতে সে আরও দু মাস টাইম নিলো l আমাদের এই নতুন প্রেম সেলিব্রেট করতে আমি একদিন দুপুরে ওর বাড়ি গেলাম কিছু চকলেট আর বিয়ারের বোতল নিয়ে l সে তিন দিন ধরে বাড়িতে একাই ছিলো, আমি গিয়েই প্রথমে ওকে কিস করলাম তারপর ওর মাই-এ কিস করলাম l সে অবাক হয়ে গেলো কিন্তু কিছুক্ষণ পর হেসে উঠলো l আমরা প্রথমবার বিয়ার খাচ্ছিলাম, সে বিয়ারের বোতল নিয়ে সোজা তার শোয়ার ঘরে ঢুকে পড়লো l কিছুক্ষণের মধ্যেই নেশা চেপে গেলো আর আমরা নেশায় হারিয়ে গেলাম, আমি ওকে চোদার প্রস্তাব দিলাম আর সে সঙ্গে সঙ্গে হাঁ বলে ফেললো l প্রথমে আমি উত্তেজিত হয়ে বিয়ারের বোতল ওর গুদে ঢুকিয়ে দিলাম সে বললো আরও ভেতরে ঢোকানোর জন্য l এবার আমি বোতল বের করে আমার বাঁড়া ঢুকিয়ে ফেললাম ওর গুদে আর বোতলটা ওর পোঁদে l এবার আমি ওর মুখের দিকে লক্ষ্য করলাম দারুন সুন্দর লাগ ছিলো l আমি ওকে কঠিন চোদন দিতে লাগলাম বোতল আর বাঁড়া দিয়ে চোদার পর এবার ওকে আমি বললাম মেঝেতে শুয়ে পড়তে আর আমি আমার হাথের চারতে আঙ্গুল ওর গুদে ঢুকিয়ে ফেললাম l ওর একটু কষ্ট হচ্ছিলো কিন্তু বিয়ারের নেশা আমর আমার কিস-এর জন্য তার ততটা ব্যথা অনুভব হচ্ছিলো না l এই অবস্থায় আমরা শুয়ে পরলাম আর ঘুম ভাঙ্গলো রাত্রে ৯ টার সময় l তখন আমাদের জ্ঞান এলো, মেঝেতে সব কিছু ছড়িয়ে ছিটিয়ে ছিলো আর কিছুটা রক্তও বেরিয়ে পরে ছিলো l এবার সে ব্যথা অনুভব করে কাঁদতে লাগলো, আমি ওকে চুপ করিয়ে প্রথমে অসুধ খাওয়ালাম যাতে প্রেগনেন্ট না হয়ে যায় তারপর মনে মনে হাসতে লাগলাম l

Socializer Widget By Blogger Yard
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →

1 comments: